নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি:মণিরামপুরের হরিদাসকাটি ইউনিয়নে সম্মেলনের মাধ্যমে বিএনপি’র আহবায়ক কমিটি গঠিত হয়েছে। হরিদাসকাটি ইউনিয়ন বিএনপি’র মেয়াদ উত্তীর্ন কমিটি বিলুপ্ত করে হযরত আলীকে আহবায়ক এবং প্রভাষক নিছার উদ্দিনকে সিনিয়র যুগ্ম আহবায়ক, জাবের আলী ও মাষ্টার সিরাজুল ইসলামকে যুগ্ম আহবায়ক করে ৪১ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়। শুক্রবার সন্ধ্যায় বিএনপি’র উপজেলা দলীয় কার্যালয়ে আয়োজিত এ সম্মেলনে সভাপতিত্ব করেন বিএনপি নেতা হযরত আলী।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির দায়িত্বপ্রাপ্ত (মণিরামপুর) নেতা আবদুস সালাম আজাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মুছা, থানা বিএনপির আহবায়ক সাবেক পৌর মেয়র অ্যাড. শহীদ ইকবাল হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর বিএনপি’র আহবায়ক খায়রুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহবায়ক আবদুল হাই, থানা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক মফিজুর রহমান, মুক্তিযোদ্ধা আকতার হোসেন খান, অ্যাড. মকবুল ইসলাম, অ্যাড. মুজিবুর রহমান, জিএম মিজানুর রহমান, আসাদুজ্জামান মিন্টু, জামশেদ আলী, খান শফিয়ার রহমান, জুলফিকার আলী ভুট্টো প্রমুখ।

থানা বিএনপির আহবায়ক শহীদ ইকবাল হোসেন জানান, মণিরামপুরে দায়িত্বপ্রাপ্ত জেলা বিএনপি নেতা আবদুস সালামের সমন্বয়ে সম্মেলনে সর্ব সম্মতিক্রমে হরিদাসকাটি ইউনিয়ন বিএনপির মেয়াদউত্তীর্ন কমিটি বিলুপ্ত করে হযরত আলীকে আহবায়ক এবং প্রভাষক নিছার উদ্দিনকে সিনিয়র যুগ্ম আহবায়ক, জাবের আলী ও মাষ্টার সিরাজুল ইসলামকে যুগ্ম আহবায়ক করে ৪১ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়।